imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

[h2] [start] [/h2] Wapkiz এ বানান Trickbd এর মতোন ফোরাম সাইট বানানোর প্রথম টিটোরিয়ালে আপনাকে স্বাগতম। আজ ও WapkizTrickbd এর মতোন সাইট বানানো সম্ভব কি না!! পুরো ইন্টারনেটে এই নিয়ে কোনো পুরোপুরি কোন পার্ট পাবেন না। আমি সম্পূর্ণ পর্ব দিব ইনশাআল্লাহ। যদি আপনারা সাথে থাকেন। প্রতোক পর্বের সাথে সাথে আপনারাও যদি বানানো শুরু করেন তাহলে সাপোর্ট ভালো পাবেন। এবার চলুন মূল কাজে আসা যাক। আশা করছি Wapkiz এ সবার Account আছে। আর যদি না থাকে তাহলে নতুন করে একটা Account করে নিবেন তারপর একটা সাইট Create করে নিবেন। আর যাদের Account আছে তার অনুগ্রহ করে নতুন একটি সাইট ক্রিয়েট করে নিবেন। সাইট ক্রিয়েটের সময় অবশ্যই সাইটের জন্য সুন্দর একটা Description দিবেন।

Create Page On Wapkiz Site

এবার Panel Mode থেকে Page নামক অপশন এর মাধ্যমে ধারাবাহিক ভাবে ১৪ টি পেজ খুলুন। অবশ্যই অবশ্যই ধারাবাহিক ভাবে একই নাম দিয়ে খুলবেন –

Main Paged

  1. Blog
  2. Category
  3. New Post
  4. Author
  5. Posts

Other Pages

  1. About
  2. Advertise
  3. Contact
  4. Terms
  5. Privacy
  6. Faq
  7. Copyright
  8. Admin

Feature Design

  1. Edit Profile

System Settings Update for Wapkiz site

সব পেজ ক্রিয়েট করা হয়ে গেলে System Settngs এ ক্লিক কিরুন তারপর নিচের স্ক্রিনশট এর মতোন করে Information গুলোন দিয়ে save করে দিবেন।

SiteMap add on Wapkiz site for better seo

এবার Sitemap এ জান এবং নিচের দেওয়া কোড গুলোন পেস্ট করে দিন। আপাতত সাইট ম্যপ বানিয়ে রাখুন পরবর্তীতে গুগলে সাবমিট করা দেখবো। <br /> <br>আজকের মত এখানেই শেষ।<br /> দেখা হবে পরের পর্বে..<br /> [h2] [end] [/h2]</p>

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

4 thoughts on "Wapkiz এ Trickbd এর মতো Froum সাইট বানান (পর্ব_১)"

  1. TrickTuneBDAdministrator says:
    অব্যশই কপিমুক্ত পোস্ট করবেন।
    1. Md Asif Khan RidoyAuthor Post Creator says:
      E Post Copy Hoyeche
      1. TrickTuneBDAdministrator says:
        চালিয়ে যান।
  2. TrickTuneBDAdministrator says:
    কিন্তু কপি পোস্ট করবেন না।

Leave a Reply