imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

[Start] আসসালামু আলাইকুম,[br] আমি মোঃ রাসেল রহমানের রকি আপনাদের সাথে আছি। আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন ! যারা আগের পোস্টটি দেখেন নি তারা এখান থেকে দেখে নিন তো আজ আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা পোস্টের ভিতরে বিবিকোড ব্যবহার করবেন । অনেকেই আছেন যারা পোস্ট এ কীভাবে কোড ব্যবহার করবে জানেন না এবং কোন কোড ব্যবহার করলে কি হয় সেটা জানে না তো তার জন্য আমি আজকে আপনাদের দেখাব কিভাবে পোস্টে বিবিকোড এড করতে হয়। [br] [h2]তো চলুন শুরু করা যাকঃ[/h2][br] (১) লেখা শুরু করার আগে[br] Write: [br] Result: [Start][br][br] (২) লেখা শেষ করার সময় [br] write: [br] Result: [End][br][br] (৩) লেখায় হেডিং ব্যবহার করার জন্য [br] Write: [br] Results: [h]Md Rasel Rhaman Rocky[/h][br][br] ✪For Heading 1[br] Write: [br] Result: [h1]Md Rasel Rhaman Rocky[/h1][br][br] ✪For Heading 2[br] Write: [br] Result: [h2]Md Rasel Rhaman Rocky[/h2][br][br] ✪For Heading 3[br] Write: [br] Result: [h3]Md Rasel Rhaman Rocky[/h3][br][br] ✪For Heading 4[br] Write: Result: [h4]Md Rasel Rhaman Rocky[/h4][br][br] ✪For Heading 5[br] Write: Result: [h5]Md Rasel Rhaman Rocky[/h5][br][br] ✪For Heading 6[br] Write: [br] Result: [h6]Md Rasel Rhaman Rocky[/h6][br][br] (৪) লেখা মোটা বা বোল্ড করার জন্য [br] Write: [br] Result: [b]Md Rasel Rhaman Rocky[b][br][br][br] (৫) লেখায় লইন ব্রেক করার জন্য [br] Write: [br] Result: [br]Md[br]Rasel[br]Rhaman[br]Rocky[br][br][br][br] (৬) লেখায় রংধনু কালার ব্যবহার করতে [br] Write: [br] Result:

Md Rasel Rhaman Rocky

[br][br] (৭) লেখার ভিতরে কোড দেওয়ায় জন্য Write:[br] বিঃদ্রঃ “<” এর পরিবর্তে “[” বসাতে হবে [br] “>” এর পরিবর্তে “]” এটা বসাতে হবে। [br]Result: [br][br] (৮) লেখা ক্রস করতে [br] Write: [br] Result: Md Rasel Rhaman Rocky[br][br] (৯) লেখার নিচে দাগ দিতে বা আন্ডার লাইন করতে [br] Write: [br] Result: Md Rasel Rhaman Rocky[br][br] (১০) লেখায় কালার দেওয়ার জন্য [br] Write: [br] Result: Md Rasel Rhaman Rocky[br][br] (১১) লেখায় ব্রাগ্রাউন্ড ব্যবহার করার জন্য [br] Write: [br] Result: Md Rasel Rhaman Rocky[br][br] আমার এই পোস্টটি থেকে যদি আপনারা একটু উপকৃত হন তাহলে অবশ্যই আমার পোস্টে লাইক করবেন এবং কমেন্ট করবেন এবং আশা করি আমাদের সাইটে থাকার চেষ্টা করবেন আপনাদের সবাইকে ধন্যবাদ[br] Md Rasel Rhaman Rocky [End]

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

16 thoughts on "কীভাবে ট্রিকটিউনবিডিতে বিবিকোড এড করবেন এবং পোস্ট সুন্দর করবেন। ।"

  1. admin says:
    শেয়ার করার জন্য ধন্যবাদ।
    1. TrickTuneBDAdministrator Post Creator says:
      Thats All
  2. Ahsanul Haque SajibAdministrator says:
    শেয়ার করার জন্য ধন্যবাদ
  3. Hossain Ahmed NumanAuthor says:
    অনেক সুন্দর হয়েছে তবে প্রতিদিন পোস্ট এডমিনদের পক্ষ থেকে আসলে অনেক ভালো হতো
    1. TrickTuneBDAdministrator Post Creator says:
      আপনাকে ধন্যবাদ
  4. Sk SagorAuthor says:
    ভাই আমি নতুন। আজকে আমি একটা কপিমুক্ত পোষ্ট করেছি । আমার পোষ্ট অ্যাপরুপ করেন।
    1. TrickTuneBDAdministrator Post Creator says:
      করা হয়েছে
  5. Joy biswasAuthor says:
    ধন্যবাদ কোড গুলো জানাছিলো না
    1. Sajal AhmedAuthor says:
      ট্রিক টিউন বিডি থেকে কিছু শেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।আশা করি এভাবেই সাথে থাকবেন
  6. TrickTuneBD SupportModerator says:
    নাইস পোস্ট
  7. Arifur RahmanAuthor says:
    ভাই কোন লিংক দিত চাইলে কিভাবে দিব?
    1. TrickTuneBDAdministrator Post Creator says:
      [url=https://tricktunebd.com]Visi Now[/url]

Leave a Reply