imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

[Start] 2020 সালে বাংলালিংক বন্ধ সিম চালু করলেই ৩ মাস ফ্রি ফেইসবুক ও সর্বনিম্ন কল রেট এবং স্পেশাল অফারে উপভোগ করুন। আপনার বন্ধ থাকা বাংলালিংক সংযোগটি চালু করে ১২১২০০# ডায়াল করে উপভোগ করুন ফ্রি ১জিবি ফেসবুক এবং যেকোনো অপারেটরে ১ পয়সা/সেকেন্ড (সকল ট্যাক্সসহ) সর্বনিম্ন কল রেটে কথা বলুন ৩ মাস পর্যন্ত! কলরেট এবং ইন্টারনেট এর মেয়াদ ৩০ দিন। আরও থাকছে ৩০ দিন মেয়াদে ৮০ মিনিট (যেকোনো অপারেটরে), অফারটি পেতে রিচার্জ ৪৭ টাকা অথবা, ডায়াল ১২১২০০#, চেক করতে অনুগ্রহ করে ডায়াল করুন ১২১১০০# এবং ২ জিবি স্পেশাল ইন্টারনেট পেতে রিচার্জ করুন ৪৯ টাকা অথবা ডায়াল ১২১২০০#, মেয়াদ ৭ দিন। চেক করতে ডায়াল করুন ৫০০০৫০০#। এছাড়াও রয়েছে স্পেশাল কল রেট সুবিধা, মাত্র ৫৯ টাকা রিচার্জে পাচ্ছেন ১৫ দিন মেয়াদে সকল ট্যাক্সসহ ১ পয়সা/ সেকেন্ড যেকোন লোকাল অপারেটরে এবং মাত্র ৩৯ টাকা রিচার্জে পাচ্ছেন ১৫ দিন মেয়াদে ৫৪ পয়সা/ মিনিট (১ সেকেন্ড পালস্ সহ সকল লোকাল অপারেটরে) (ট্যাক্স প্রযোজ্য)। আপনার সিম-টি এই অফারের আওতাভুক্ত কিনা তা জানতে যেকোনো বাংলালিংক নাম্বার থেকে “বন্ধ নাম্বার-টি লিখে ফ্রী এসএমএস করুন ৪৩৪৩ নাম্বারে অথবা ডায়াল করুন ১২১২০০#। [End]

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

One thought on "2020 সালের বাংলালিংক এর বন্ধ সিমের অফার।"

  1. TrickTuneBDAdministrator says:
    পোস্টে স্কিনশর্ট সংযুক্ত করবেন।

Leave a Reply