imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

[h2] [start] [/h2] [h1]আচ্ছালামু আলাইকুম,,[/h1] [h2] এর আগের টিউটোরিয়ালে আমি দেখিয়েছিলাম nogodbd নামে একটি ওয়েবসাইট। [/h2] সেইটা না দেখে থাকলে নিচে ক্লিক করুন: Nogodbd তে একাউন্ট করতে ক্লিক করুন: Nogod BD [h3] আজকেও ঠিক তেমনি একটি ওয়েবসাইট সম্পর্কে বলবো।আপনারা কাজ করে দিন কমপক্ষে ৮০-১০০ টাকা আয় করতে পারবেন। যেহুতু একই কাজ সেহুতু স্ক্রীন শর্ট দেখানোর কোনো প্রয়োজন বোধ করছি না।তবুও কোনো সমস্যা হলে কমেন্ট করতে পারেন।আমি বুজিয়ে দিবো। [/h3] [h4] সবার সুসাস্থ কামনা করে আমার পোষ্ট লিখলাম। হ্যা আপনারা টাইটেল এ ঠিক দেখেছেন।আসলেই অনলাইন থেকে টাকা আয় করা যায়।তবে একটি কথা বলে রাখি।অনলাইনে অনেক ধারনের সাইট আছে যেগুলো ভুয়া।এগুলো থেকে বিরত থাকবেন।আজ আমি যে সাইটের কথা বলব সেটা থেকে আগে আমি পেমেন্ট পাইছি,তারপর আপনাদের সাথে শেয়ার করলাম।সাইট টি বাংলাদেশী তাই আপনাদের সমস্যা হলে সরাসরি সাইটের অ্যডমিনের সাথে যোগাযোগ করতে পারেন।এবার চলুন সাইটি সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক। [/h4] [h2] সাইট টির নাম  : Earning Point পেমেন্ট সিস্টেমঃ- বিকাশঃ ৮০ টাকা ডাচ্ বাংলাঃ ৭০ টাকা নগদঃ ৫০ টাকা মোবাইল রিচার্জঃ ২০ টাকা [/h2] [h2]কাজ গুলো কিঃ-[/h2] [h3] ১। বোনাস ট্যাস্ক ৩-১০ ক্রেডিট ২। ইউটিউব এ ১ মিনিট ভিডিও দেখলে ১ ক্রেডিট।এভাবে ৪/৫ টি ভিডিও দেখলে ৪/৫ ক্রেডিট পাবেন। ৩। ট্যাস্ক পূরন করা।প্রতি ট্যাস্ক ০.৭৫ ক্রেডিট। ৪। অানলিমিটেড ট্যাস্ক।প্রতি ট্যাস্ক ০.২৫ ক্রেডিট ৫। গুগল সার্চ ০.৩৫ ক্রেডিট। [/h3] [h2]যে সব কারণে আইডি ব্যান করা হবে[/h2] [h3] ১। এক আইপি, কম্পিউটার বা মোবাইল দিয়ে একাধিক আইডি খুলে কাজ করলে । ২। নিজের আইডি থেকে রেফার একাউন্ট করে নিজে কাজ করলে । ৩। বোনাস পেইজে বেনাস নেওয়ার সময় একটি এড না দেখে Collect Your Bonus এ ক্লিক করলে। ৪। এডে ক্লিক করে ১৫-২০ সেকেন্ড অপেক্ষা না করলে। ৫। VPN ব্যবহার করলে । ৬। এক আইডি দিয়ে একাধিক মোবাইল নম্বর ব্যবহার করে টাকা তুললে। ৭। দশ দিনের বেশি একাউন্ট ইনএক্টিভ থাকলে। ৮। আরনিং পয়েন্ট এ কাজ করার সময় ব্রাউজারে যে কোন মেইল আইডি লগইন থাকলে। [/h3] [h2]যে সব কারণে পেমেন্ট বাতিল করা হবে…..[/h2] [h3] * বেনাস পেইজে 15-20 সেকেন্ড এড না দেখে বোনাস নিলে থাকলে। * একাধিক একাউন্টে কাজ করলে। বিঃদ্রঃ বোনাস পেজের ব্যানারে ক্লিক করার পর আর কোন ব্যানারে বা অ্যাডে ক্লিক করবেন না।বোনাস পেজের ব্যানারে ক্লিক করার পর একটি ভয়েস রেকর্ডিং চালু হবে সেটি শেষ হলে তারপর কালেক্ট ইউয়র পয়েন্টে ক্লিক করবেন। একটি গুরুত্বপূর্ণ কথা,আপনার সুন্দর একটি ছবি আপনার প্রোফাইলে দেবেন তা না হলে পেমন্ট বাতিল হবে। [/h3] সাইটে রেজিস্টার  করতে  এখানে ক্লিক করুন: Click Here For unlimited INCOME অবশ্যই আমাদের ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন। [h3] অবশ্যই আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না। কারণ আমরা ফেক ভিডিও আপলোড করি না। তাহলে সকলে ভাল থাকুন সুস্থ থাকুন। আর সব সময় ঘরে থাকুন। ধন্যবাদ। [/h3] [h2] [end] [/h2]

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

2 thoughts on "প্রতিদিন আয় করুন 80-100 টাকা nogodbd এর মত আরো একটি অসাধারণ ওয়েবসাইট থেকে।১০ টাকা হলে রিচার্জ।৫০ টাকা হলে বিকাশ।"

  1. Joy biswasAuthor says:
    আমি যদি একই আইডি দুই মোবাইলে চালাই তাহলে কি ব্যান হবে
    1. Sajal AhmedAuthor Post Creator says:
      ভিপিএন ব্যাবহার না করলে কোনো সমস্যা নেই

Leave a Reply