imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

টপিক দেখেই হয়তো বুঝতে পেরেছেন আজকে কী বিষয় নিয়ে আলোচনা করা হবে। আজকে আমি আপনাদের দেখাব কীভাবে আপনি আপনার পল্লী বিদ্যুৎ বিল বিকাশ এর মাধ্যমে দিবেন। [h2]তো চলুন শুরু করি[/h2] প্রথমে আপনি আপনার বিকাশ অ্যাপস এ লগইন করে নিন। লগইন হয়ে গেলে একটু অপেক্ষা করুন। তারপর আপনি নিচের মতে করে ডানদিকে যান। অ্যারো টা যে দিকে দেখাচ্ছে সেদিকে যান। আপনি ওখানে Pay Bill নামে একটা অপশন দেখতে পাবেন। ওই খানে চাপুন। এখন আপনি দুটি অপশন দেখতে পাবেন। সেখান থেকে আপনি Palli Bidyut বা Palli Bidyut Postpaid এ চাপুন। তারপর আপনাকে একটা ফর্ম দেওয়া হবে। ওখানে আপনি আপনার বিকাশ এসএমএস একাউন্ট নাম্বার দিতে হবে। যেমনটা আমি দিয়েছি। তারপর আপনি Proceed to pay তে চাপুন। তারপর আপনি কোন মাসের বিল দিতে চান সে মাস টা সিলেক্ট করুন। আপনার বিল কত টাকা আসছে তা দেখতে পাবেন। এখন আপনি Tap to continue এ চাপুন। বিল দেওয়ার জন্য আপনি আপনার বিকাশ এর পাসওয়ার্ড টি প্রবেশ করান। তারপর এন্টার বাটনে চাপুন। কনর্ফাম করতে ট্যাপ করে ধরে রাখুন। আপনার বিলটি দেওয়া হয়ে গেলে Your Pay Bill Successful লেখাটি দেখতে পাবেন। আপনি আপনার ফোনে একটা মেসেজ ও পাবেন। সেখানে আপনি Trx ID দেখতে পাবেন। ওই আইডি টি আপনি আপনার বিল এর কাগজে লিখে রাখুন। বাস কাজ শেষ।

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

4 thoughts on "খুব সহজেই দিন আপনার পল্লী বিদ্যুৎ বিল ঘরে বসে অল্প সময়ে।"

    1. TrickTuneBDAdministrator Post Creator says:
      Thank you
  1. TrickTuneBDAdministrator Post Creator says:
    Payment
  2. TrickTuneBDAdministrator Post Creator says:
    trickbd

Leave a Reply