imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

[h2] আসসামু আলাইকুম । [start] আশা করি সবাই ভালো আছেন । তো এবার আসল কথায় চলে যাই । আজকে যে জাভা গেমটি নিয়ে কথা বলব তার নাম Zurassic Park . গেমটি নির্মিত হয়েছে একটি ইংলিশ মুভির কাহিনীকে ভিত্তি করে । মুভি গেমগুলে এমনিতেই অনেক ভালো হয় , তারপরেও এই গেমটা অতুলনীয় । গেমটার সংক্ষিপ্ত রিভিউ নিচে দিলাম : গেমটার মূল কাহিনী হচ্ছে ডাইনোসরভিত্তিক ।জ্যাক ও তার বন্ধুরা ছুটি কাটাতে অন্যত্র যাওয়ার সময় তাদের মিনি প্লেনটা ক্রাশ হয়ে । প্লেন ক্রাশে তারা সবাই প্রাণে বেচে গেলেও এসে পড়ে একটি অজানা দ্বীপে । এইখানে তারা দেখা পায় নানা প্রজাতির ডাইনোসরেরে । তাদের কাছে যে অস্ত্র ছিল তার জোরেই তারা বেচে থাকে ডাইনোসরদের বিরুদ্ধে । এদিকে ঘুরতে ঘুরতে তারা দেখা পায় একটা দূর্গের । দূর্গটি আসলে ছিল ডাইনোসর স্মাগলাগদের । তারা ডাইনোসরেদের ডিম চুরি করে তা পাচার করত মিউজিয়ামে । জ্যাকের সব বন্ধুরা ওদের হাতে বন্দি হয় । পরে জ্যাক শত্রুদের হারিয়ে সবাইকে মুক্ত করে । তাদের ক্রাশ হওয়া প্লেনের কাছে ফেরত আসার সময় জ্যাকের কিছু বন্ধু ডাইনোসর টি রেক্সের হাতে মারা পরে । কিন্তু ভাগ্যের জোরে বেচে যায় জ্যাক , তার প্রেমিকা ও অপর এক বন্ধু । কিন্তু জ্যাকের বন্ধুটি জ্যাকের সাথে বিশ্বাসঘাতকতা করে । জ্যাক ও তার প্রেমিকাকে ফেলে বন্ধুটি একাই পালায় । কী হয়েছিল শেষে ? জ্যাক ও তার নায়িকা কি পেরেছিল ডাইনোসরদের হাত থেকে বেচে শহরে ফিরতে ? গেমটি খেলে আপনারাই দেখুন । তাহলে গেম টি ডাউনলোড করে শুরু করে দিন খেলা গেমটির কিছু স্ক্রীনশট দেখুন গেম এর ss নিতে খুব কষ্ট হয়।তাই এই কষ্টের জন্য একটা ভালো কমেন্ট চাই [end] [h2]

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

One thought on "[Hot]ডাউনলোড করে নিন ডাইনাছরের একটি অসাধারন জাভা গেম। আপনি যদি এই গেম টি না দেখে থাকেন তাহলে পুরো জীবনে দুঃখে ভুগতে হবে।"

Leave a Reply