Be Trainer! Share Your Knowledge.

Home » Java Mobile » [Hot]ডাউনলোড করে নিন ডাইনাছরের একটি অসাধারন জাভা গেম। আপনি যদি এই গেম টি না দেখে থাকেন তাহলে পুরো জীবনে দুঃখে ভুগতে হবে।

[Hot]ডাউনলোড করে নিন ডাইনাছরের একটি অসাধারন জাভা গেম। আপনি যদি এই গেম টি না দেখে থাকেন তাহলে পুরো জীবনে দুঃখে ভুগতে হবে।

আসসামু আলাইকুম ।

প্রিয় ভাই প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি । তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য একদম নতুন একটা টপিক। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি ।

আশা করি সবাই ভালো আছেন । তো এবার আসল কথায় চলে যাই । আজকে যে জাভা গেমটি নিয়ে কথা বলব তার নাম Zurassic Park . গেমটি নির্মিত হয়েছে একটি ইংলিশ মুভির কাহিনীকে ভিত্তি করে । মুভি গেমগুলে এমনিতেই অনেক ভালো হয় , তারপরেও এই গেমটা অতুলনীয় । গেমটার সংক্ষিপ্ত রিভিউ নিচে দিলাম : গেমটার মূল কাহিনী হচ্ছে ডাইনোসরভিত্তিক ।জ্যাক ও তার বন্ধুরা ছুটি কাটাতে অন্যত্র যাওয়ার সময় তাদের মিনি প্লেনটা ক্রাশ হয়ে । প্লেন ক্রাশে তারা সবাই প্রাণে বেচে গেলেও এসে পড়ে একটি অজানা দ্বীপে । এইখানে তারা দেখা পায় নানা প্রজাতির ডাইনোসরেরে । তাদের কাছে যে অস্ত্র ছিল তার জোরেই তারা বেচে থাকে ডাইনোসরদের বিরুদ্ধে । এদিকে ঘুরতে ঘুরতে তারা দেখা পায় একটা দূর্গের । দূর্গটি আসলে ছিল ডাইনোসর স্মাগলাগদের । তারা ডাইনোসরেদের ডিম চুরি করে তা পাচার করত মিউজিয়ামে । জ্যাকের সব বন্ধুরা ওদের হাতে বন্দি হয় । পরে জ্যাক শত্রুদের হারিয়ে সবাইকে মুক্ত করে । তাদের ক্রাশ হওয়া প্লেনের কাছে ফেরত আসার সময় জ্যাকের কিছু বন্ধু ডাইনোসর টি রেক্সের হাতে মারা পরে । কিন্তু ভাগ্যের জোরে বেচে যায় জ্যাক , তার প্রেমিকা ও অপর এক বন্ধু । কিন্তু জ্যাকের বন্ধুটি জ্যাকের সাথে বিশ্বাসঘাতকতা করে । জ্যাক ও তার প্রেমিকাকে ফেলে বন্ধুটি একাই পালায় । কী হয়েছিল শেষে ? জ্যাক ও তার নায়িকা কি পেরেছিল ডাইনোসরদের হাত থেকে বেচে শহরে ফিরতে ? গেমটি খেলে আপনারাই দেখুন । তাহলে গেম টি ডাউনলোড করে শুরু করে দিন খেলা গেমটির কিছু স্ক্রীনশট দেখুন গেম এর ss নিতে খুব কষ্ট হয়।তাই এই কষ্টের জন্য একটা ভালো কমেন্ট চাই

তাহলে ভাই ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন।ধন্যবাদ ।

1 year ago (March 26, 2020) 315 Views
Report  

About Author (36)

Author

জানলে ππππ জানাও _____√√______নই তো জানো££,

One thought on "[Hot]ডাউনলোড করে নিন ডাইনাছরের একটি অসাধারন জাভা গেম। আপনি যদি এই গেম টি না দেখে থাকেন তাহলে পুরো জীবনে দুঃখে ভুগতে হবে।"

Leave a Reply

Related Posts