imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

[h2]আসসালামু আলাইকুম, [/h2] সকলে কেমন আছেন…?? আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি৷ [br] আজকের টপিক কিভাবে ফ্রি আনলিমিটেড ব্রাউজিং করবেন যেকোনো সাইটে। [br] [i]ফ্রি ব্রাউজিং করতে অবশ্যই আপনার একটি জিপি,এয়ারটেল বা রবি সিম থাকতে হবে। [/i] [br] এবার আপনার সিমে ডাটা চালু করুন।মনে রাখবেন সিমে যেন টাকা না থাকে [br] এবার যেকোনো ব্রাউজার এ যেয়ে 0.freebasics.com ফ্রিবেসিক এ যান।এবং স্ক্রল ডাউন করে একদম নিচে আসুন আরো বিনামূল্যে পরিষেবা যোগ করুন বাটনে অথবা ডিরেক্ট লিংক ক্লিক করুন। [br] এবার আপনি নতুন পেইজের Search বক্সে লিখুন Mytipsmela.cf এবং প্রথমে যেই সাইট আসবে তা যুক্ত করে নিন। [br] এবার নিচের স্ক্রিনশট গুলো ভালো ভাবে ফলো করুন এবার সাইট যুক্ত করার পর সাইটে প্রবেশ করলেই দেখবেন ৩ টি সার্ভার আছে।[br]এখন যেকোনো একটি সার্ভার এ যেয়ে আপনার ভিজিট করবেন তার URL দিন এবং দেখবেন সাইটে ফ্রি আনলিমিটেড ব্রাউজ করতে পারছেন। আমি ডেমো দেখানোর জন্য Trickbd তে আসলাম। [br][br] আশা করি সবাই বোঝতে পেরেছেন, যেকোন সমস্যা হলে কমেন্ট অথবা ফেসবুকে মেসেজ করুন৷

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

One thought on "আবারো জিপি,রবি,এয়ারটেল এ ফ্রিবেসিকস এর মাধ্যমে আনলিমিটেড ফ্রি ব্রাউজিং।"

  1. TrickTuneBDAdministrator says:
    পোস্টটি নিজের ভাষায় লেখার জন্য ধন্যবাদ। Lol

Leave a Reply