imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ব্লগ সাইটের নতুন একটি টিউটোরিয়ালে আপনাদের সবাইকে স্বাগতম।

[h2]প্রথম পর্ব[/h2]

[h2]দ্বিতীয় পর্ব [/h2]

[h2] তৃতীয় পর্ব [/h2]

[h2] চতুর্থ পর্ব [/h2]

[Br]

আপনারা জানেন ব্লগসাইট সম্পূর্ণ ফ্রি এটি তৈরি করতে কোন ধরনের টাকা খরচা হয় না এবং এটা নিজস্ব ব্যক্তিগত একটি একাউন্ট যেখানে নিজের অভিজ্ঞতা শেয়ার করা যায় এবং যাদেরকে অতোর করবেন তারাই শুধু এখানে নিজেদের জ্ঞান প্রচার করতে পারবে। [Br] [b]প্রথম পর্বে[/b] আমি শিখিয়ে ছিলাম কিভাবে ব্লগ সাইট তৈরি করবেন [b]দ্বিতীয় পর্বে[/b] শিখিয়েছিলাম কিভাবে Themes Upload করতে হয়। [b]তৃতীয় পর্বে[/b] আমি শিখিয়েছিলাম কিভাবে Themes এর ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন [Br] আজকে আমি শেখাব কিভাবে আপনি ব্লগ সাইটে একটি প্রফেশনাল লেভেলের করে সেটিকে নিজের ইচ্ছেমতো কাস্টোমাইজ করতে পারবে। [Br] [H2]আজকের পর্বে শিখবেন সাইটে About কিভাবে Add করবেন [/H2] [Br] তাহলে দেরি কিসের এখনি আপনি আপনার ব্লগ সাইট টি ওপেন করুন তারপর দেখুন Pages নামে একটি অপশন রয়েছে ক্লিক করুন তার পর Create a New page এখন আপনি নিজের সম্পর্কে ইংরেজি অথবা বাংলা ভাষায় লিখতে পারেন এবং আমি যে সিস্টেমগুলোর ওপর মার্ক করে দিয়েছি সেগুলো আপনি সেইম টু সেইম করে দিবেন অবশ্যই। এখন যে পোস্টটি তৈরি করে পাবলিশ করেছেন এটি View করুন এখন এই পোষ্টের লিংক সম্পূর্ণ কপি করুন এখন আপনি Layout এ ক্লিক করে দিন তারপর menu অপশনে ক্লিক এখন about অপশন খুজে বের করে Edit বাটনে ক্লিক দিন তারপরে যে লিংক কপি করেছেন সেই লিংক বসিয়ে সেভ করুন তাহলে বন্ধুরা যত টুকু শিখেয়েছি তত টুকু টিকটাক ভাবে করেন কাল আর চমৎকার আসছে

আপনাদের কাছ থেকে আমরা ভালো ভালো কমেন্ট আশাকরি।আপনাদের একটা খারাপ কমেন্টের কারণে পোষ্টদাতা পোষ্ট করার আগ্রহ হারিয়ে ফেলে, তাই খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।
আর অবশ্যই নতুন নতুন আপডেট পেতে চাইলে আমার ইউটিউব চ্যানেল BDTechAll সাবসক্রাইব করবেন, চ্যানেলটিতে যেতে অথবা সাবসক্রাইব করতে”

আর যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমি Champ Hossain
সকলে ভালো থাকুন,সুস্থ থাকুন {{খোদাহাফেজ}}

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

One thought on "Free Bloggers Site তৈরি করে এডসেন্স এর মাধ্যমে ইনকাম করুন ( পঞ্চম পর্ব)"

  1. AdminAdministrator says:
    ভালো পোস্ট। আরো বেশি বেশি পোস্ট করবেন।

Leave a Reply