imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

[Start] [br] হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ব্লগ সাইটের নতুন একটি টিউটোরিয়ালে আপনাদের সবাইকে স্বাগতম। [h2]প্রথম পর্ব [/h2] [h2]দ্বিতীয় পর্ব [/h2] [Br]আপনারা জানেন ব্লগসাইট সম্পূর্ণ ফ্রি এটি তৈরি করতে কোন ধরনের টাকা খরচা হয় না এবং এটা নিজস্ব ব্যক্তিগত একটি একাউন্ট যেখানে নিজের অভিজ্ঞতা শেয়ার করা যায় এবং যাদেরকে অতোর করবেন তারাই শুধু এখানে নিজেদের জ্ঞান প্রচার করতে পারবে। [Br] [b]প্রথম পর্বে[/b] আমি শিখিয়ে ছিলাম কিভাবে ব্লগ সাইট তৈরি করবেন [b]দ্বিতীয় পর্বে[/b] শিখিয়েছিলাম কিভাবে Themes Upload করতে হয়। [Br] আজকে আমি শেখাব কিভাবে আপনি ব্লগ সাইটে একটি প্রফেশনাল লেভেলের করে সেটিকে নিজের ইচ্ছেমতো কাস্টোমাইজ করতে পারবে। [Br] [H2]আজকের পর্বে শিখবেন সাইটের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করা[/H2] [Br] আপনারা জানেন আমি যে Themes দিয়েছি এটি আপলোড করার পর আপনার সাইটের ব্যাকগ্রাউন্ড একটি শহরের পিকচার চলে এসেছে এটি কিভাবে রিমুভ করবেন। তাহলে দেরি কিসের এখনি আপনি আপনার ব্লগ সাইট টি ওপেন করুন তারপর দেখুন Themes অপশন রয়েছে ক্লিক করুন তারপর Customize রয়েছে ক্লিক করুন। এখন ক্লিক করুন Background অপশন এর উপরে তারপর দেখুন Remove Image ক্লিক করে দিন কাজ শেষ। তারপর সেভ বাটনে ক্লিক করে বেরিয়ে আসুন। [Br] আজকের মত এতটুকু চতুর্থ পর্ব দেখতে অবশ্যই এই ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করবেন আমরা সম্পূর্ণ টিউটোরিয়াল দিয়ে দেব। [Br] যারা যারা এই টিউটোরিয়ালটি পড়ছেন তাদের কাছে একটাই রিকুয়েস্ট আপনারা অবশ্যই আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন না হলে সম্পূর্ণ টিউটোরিয়াল কখনোই পাবেন না মাঝপথে বন্ধ করে দেব তখন কিন্তু আর এডসেন্স নিতে পারবেন না কারণ উৎসাহ না পেলে কিছুই করতে মন চায় না। আমাদের ইউটিউব চ্যানেল BDTechall [Br] [end]

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

2 thoughts on "Free Bloggers Site তৈরি করে এডসেন্স এর মাধ্যমে ইনকাম করুন ( তৃতীয় পর্ব)"

  1. TrickTuneBDAdministrator says:
    পোস্টটি ভালো হইছে ধন্যবাদ
  2. AdminAdministrator says:
    -ধন্যবাদ বেশি বেশি পোস্ট করবেন।

Leave a Reply