imageimage

প্রিয় ভাই/বোন আসসালামু আলাইকুম প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TrickTuneBD.Com এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি ।

[Start] আসসালামু আলাইকুম। আপনার বন্ধ থাকা বাংলালিংক সংযোগটি চালু করে *১২১*২০০# ডায়াল করে উপভোগ করুন বাংলাদেশের সর্বোচ্চ মেয়াদের অফারের সাথে ফ্রি ১জিবি ফেসবুক এবং ৩০ দিন মেয়াদের সর্বনিম্ন কল রেটে কথা বলুন ৩ মাস পর্যন্ত! ইন্টারনেট, মিনিট অথবা কলরেট, আপনি যেটাই ব্যবহার করুন না কেন, আকর্ষণীয় মূল্যে সবকিছু উপভোগ করতে পারবেন যত খুশি তত! এই অফারটি সেই সকল প্রিপেইড গ্রাহকরা উপভোগ করতে পারবেন যারা ১ সেপ্টেম্বর, ২০১৯ অথবা তার পরে পুনরায় বাংলালিংক বন্ধ সিমটি চালু করেছেন। [h2]বাড়তি মেয়াদের অফারঃ[/h2] [h3] বাংলালিংক আপনাকে দিচ্ছে ইন্টারনেট, মিনিট বা কল রেট-এ অতিরিক্ত মেয়াদের বিশেষ অফার। ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারগুলো উপভোগ করতে পারবেন যত বার খুশি তত বার! শুধুমাত্র বাংলালিংকই আপনাকে দিচ্ছে এত কম দামে সবচেয়ে বেশি মেয়াদে সর্বোচ্চ সুবিধা। কারণ, বেশি দেওয়ার বেলায় বাংলালিংক সবসময়ই চ্যাম্পিয়ন! SLঅফারঅফার চালু করার নিয়মঅফারের বিস্তারিতমেয়াদ১স্পেশাল কল রেট (রিচার্জ শর্ত ছাড়া)ডায়াল *১২১*২০০#সকল ট্যাক্সসহ ১ পয়সা/সেকেন্ড যেকোনো অপারেটরে৩০ দিন২ফ্রি ফেসবুকডায়াল *১২১*২০০#১জিবি ফ্রি ফেসবুক৩০ দিন৩ স্পেশাল মিনিট অফাররিচার্জ ৪৭ টাকা অথবা, ডায়াল *১২১*২০০#৮০ মিনিট (সকল লোকাল অপারেটরে)৩০ দিন৪স্পেশাল ইন্টারনেট রিচার্জ ৪৯ টাকা অথবা ডায়াল *১২১*২০০#২ জিবি৭ দিন  ৫স্পেশাল কল রেটরিচার্জ ৫৯ টাকাসকল ট্যাক্সসহ ১ পয়সা/সেকেন্ড সব লোকাল অপারেটরে১৫ দিন রিচার্জ ৩৯ টাকা৫৪ পয়সা/মিনিট (১ সেকেন্ড পালস্‌ সহ সকল লোকাল অপারেটরে)(ট্যাক্স প্রযোজ্য) [/h3] [h2]শর্তাবলীঃ[/h2] [h3] 👉👉👉শুধুমাত্র নির্দিষ্ট কিছু প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা এই অফারটি পাবেনআপনি অফারটি পাবেন কি না জানতে, নিজের নাম্বারটি লিখে ফ্রি পাঠিয়ে দিন ৪৩৪৩ নাম্বারে (যেকোনো বাংলালিংক নাম্বার থেকে) অথবা ডায়াল করুন *১২১*২০০#ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারটি উপভোগ করুন যত বার খুশি তত বার (৩০ দিনের সর্বনিম্ন কল রেট ও ১জিবি ফ্রি ফেসবুক অফার ব্যতিত) । অফার চলাকালীন সময়ে ৩০ দিনের সর্বনিম্ন কল রেট  এবং ১জিবি ফ্রি ফেসবুক অফারটি  প্রতি মাসে সর্বোচ্চ একবার করে ৩ মাস পর্যন্ত উপভোগ করতে পারবেনএকই প্যাক একাধিকবার কেনার ক্ষেত্রে, সর্বশেষ প্যাকের মেয়াদটি প্রযোজ্য হবেএই অফারটির ক্ষেত্রে অটো-রিনিউয়াল সুবিধা নেইঅব্যবহৃত ইন্টারনেট, মিনিট, এসএমএস অন্য প্যাকের সাথে যুক্ত হবে নাকলরেট অফারটি বন্ধ করতে চাইলে ডায়াল *১৬৬*২২০#এই অফারটি সীমিত সময়ের জন্য [/h3] [h1]শুরু হলো পেমেন্ট সিস্টেম। আপনারা প্রতিটি পোস্টে পাবেন পাঁচ টাকা। দেরি না করে এখনই আমাদের ওয়েবসাইটের সাথে যুক্ত হন। অনুরোধে ট্রিক টিউন বিডি টিম।[/h1] [h2]যেকোনো যোগাগোগে[/h2] 👉👉🌜🌜ফেসবুক পেইজে আমি💂💂💂 👉👉🌜🌜আমার ফেসবুক আইডি💂💂💂 👉👉🌜🌜এমন সব নিত্য নতুন অফার ও টিপস সবার আগে পেতে হলে অবশ্যই আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন💂💂💂 👉👉🌜🌜টেলিগ্রাম এ আপনাকে সবসময় পাবেন💂💂💂 👉👉🌜🌜রিং আইডি তে আমার সাথে যোগাযোগ করতে পারবেন।💂💂💂 আইডি: 17238350 👌👌👌👌👌👌👌👌👌👌 [end]

তাহলে ভাই/বোন ভালো থাকুন সুস্থ থাকুন TrickTuneBD.Com এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

One thought on "বন্ধ সিম চালু করলেই ৩ মাস ফ্রি ফেইসবুক ও সর্বনিম্ন কল রেট এবং স্পেশাল অফারে উপভোগ করুন বাড়তি মেয়াদ!"

  1. TrickTuneBDAdministrator says:
    ধন্যবাদ

Leave a Reply